ছুরিকাঘাতে আহত শজিমেক চিকিৎসক ফাহিমের মৃত্যু

অনলাইন ডেস্ক
2022-12-04 13:45:12
ছুরিকাঘাতে আহত শজিমেক চিকিৎসক ফাহিমের মৃত্যু

গত ২৩ নভেম্বর হাসপাতালের গেটে ছুরিকাঘাত করেন ফরিদ ব্যাপারী ও তার ছেলে শাকিল হোসেন

বাবা-ছেলের ছুরিকাঘাতে আহত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ছুরিকাঘাতের ফলে রক্তক্ষরণ হয়। হাসপাতালে ভর্তির পরে সেপ্টিসেমিমায়, মাল্টি অর্গান ফেইলিরে রবিবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৫তম ব্যাচের এই শিক্ষার্থীর মৃত্যু হয় বলে জানা গেছে।

গত ২৩ নভেম্বর শজিমেক হাসপাতালের গেটে ফাহিম রহমানকে ছুরিকাঘাত করেন ঝাল-মুড়ি বিক্রেতা ফরিদ ব্যাপারী ও তার ছেলে শাকিল হোসেন। পরে ওই রাতেই তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাতের ঘটনার পর মেডিকেল কলেজের শিক্ষার্থীরা মেডিকেলের সামনে ঢাকা-বগুড়া মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ ছাড়া শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে মেডিকেল কলেজের দুই নম্বর গেটের বিপরীতে নতুন রাস্তায় বসা সকল ভ্রাম্যমাণ দোকান উচ্ছেদ করা হয়।

শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে ছুরিকাঘাতের ঘটনায় তার বাবা ঢাকার সবুজবাগ এলাকার বাসিন্দা নুর মোহাম্মদ বগুড়া সদর থানায় মামলা করেন। এ মামলার দুই আসামি কারাগারে আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় ফাহিম ও তার বন্ধুরা মেডিকেল কলেজের দুই নম্বর গেটে সামনে ঝাল-মুড়ি খেতে যান। সেখানে হাত দিয়ে খাবার দেখার জন্য দোকানী ফরিদ ব্যাপারীর সঙ্গে ফাহিম রহমানের বাকবিতণ্ডা হয়। এ সময় বিক্রেতার ছেলে শাকিল পেঁয়াজ কাটা চাকু দিয়ে ফাহিমের পেটে আঘাত করে। পরে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।


আরও দেখুন: