সাপ আতঙ্কে বন্ধ কমিউনিটি ক্লিনিক

অনলাইন ডেস্ক
2022-11-22 10:15:33
সাপ আতঙ্কে বন্ধ কমিউনিটি ক্লিনিক

সাপ আতঙ্কে বন্ধ মুন্সীগঞ্জের সিরাজদিখানের উত্তর রাঙ্গামালিয়া কমিউনিটি  ক্লিনিক

সাপ আতঙ্কে মুন্সীগঞ্জের সিরাজদিখানের উত্তর রাঙ্গামালিয়া কমিউনিটি  ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছে। আপাতত ক্লিনিকের পাশের প্রাথমিক বিদ্যালয়ের ভবনে রোগীদের সেবা দেওয়া হচ্ছে। সূত্র : ঢাকা পোস্ট। 

এলাকাবাসী জানান, কমিউনিটি ক্লিনিকটিতে গত বুধবার (১৭ নভেম্বর) একটি সাপ দেখা যায়। পরদিন  বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ক্লিনিকটির ভেতরে একসঙ্গে ৭টি সাপের দেখা মেলে। সে সময় উপস্থিত লোকেরা কয়েকটি সাপ মারতে সক্ষম হন। রোববার (২০ নভেম্বর) ফের ৩ টি সাপকে দলবেঁধে ক্লিনিক থেকে বের হতে দেখেন পাশের স্কুলের ছাত্র-ছাত্রীরা। 

উত্তর রাঙ্গামালিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি কল্পনা আক্তার বিষয়টি অবহিত করেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমান আরাকে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ক্লিনিকের ভেতরে সব কার্যক্রম বন্ধ রেখে সেবা নিতে আসা রোগীদের অন্য স্থান থেকে সেবা দিতে বলেন। 

এ ঘটনায় সোমবার (২১ নভেম্বর) ওই ক্লিনিক পরিদর্শন করেন সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও)। এ সময় তিনিও আপাতত ক্লিনিকটি  বন্ধ রেখে পার্শ্ববর্তী উত্তর রাঙামালিয়া প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে রোগীদের সেবা দিতে বলেন।


আরও দেখুন: