‘অস্ত্রোপচার সফল, শঙ্কামুক্ত র‍্যাব সদস্য সোহেল’

অনলাইন ডেস্ক
2022-11-15 16:48:01
‘অস্ত্রোপচার সফল, শঙ্কামুক্ত র‍্যাব সদস্য সোহেল’

বান্দরবান তমব্রু সীমান্ত এলাকায় র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযানে গুরুতর আহত হন র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে অস্ত্রপচার শেষে আশঙ্কামুক্ত হয়েছেন র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া (২৭)। মঙ্গলবার ভোররাতে সোহেলের অস্ত্রপচারে নেতৃত্ব দেন ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ব্লু ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ)। বান্দরবান তমব্রু সীমান্ত এলাকায় র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযানে গুরুতর আহত হন র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া।

সূত্র : আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)

অস্ত্রপচার প্রসঙ্গে নিউরো সার্জন ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) বলেন, আমরা ভোর ৫টার দিকে সোহেল বড়ুয়ার অপারেশন করেছি। তার মাথায় অনেক রক্ত জমাট ছিল। সেটি অপারেশন করে বের করা হয়েছে। অপারেশন শেষে সিটি স্ক্যান করা হয়েছে। সেই রিপোর্টে দেখা গেছে, তার অস্ত্রোপচারটি অত্যন্ত সফল হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, অভিযান পরিচালনা করার সময় মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআই’র একজন কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন র‌্যাবের এক সদস্য।


সোহেল বড়ুয়া এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এবং কথা বলতে পারছেন। তিনি এখন শঙ্কামুক্ত। তাকে দু-এক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হতে পারে বলে জানান তিনি।


আরও দেখুন: