মেহেরপুর জেনারেল হাসপাতালে দালাল বিরোধী অভিযান

অনলাইন ডেস্ক
2022-11-14 19:28:00
মেহেরপুর জেনারেল হাসপাতালে দালাল বিরোধী অভিযান

মেহেরপুর জেনারেল হাসপাতাল এলাকা থেকে ৬ দালালকে ধরে জরিমানা আদায়

মেহেরপুর জেনারেল হাসপাতালে দালাল বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ৬ দালালকে ধরে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে হাসপাতালের বহির্বিভাগ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন : সানোয়ার হোসেন, শাহজাহান, আম্বিয়া, জেসমিন, মেরিনা, ফাজুরা। আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের কাছ থেকে এক হাজার টাকা করে জমিরামানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মেহেরপুর জেনারেল হাসপাতালে দালালের দৌরাত্ম বেড়ে গেছে। এমন সংবাদেরও ভিত্তিতে ঐ এলাকায় অভিযানে যায় ডিবি ও সদর থানা পুলিশের একটি দল। এ সময় বর্হিবিভাগের সামনে থেকে ৬ দালালকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও কয়েকজন পালিয়ে যায়।

পরে আটক করা দালালদের তাৎক্ষণিক বিচার করতে ম্যাজিস্ট্রেট রিফাত জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসানো হয়। তাদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করেন বিচারক। জরিমানা প্রদান করায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

ওসি রফিকুল ইসলাম বলেন, সম্প্রতি হাসপাতাল এলাকায় চুরি ও দালালের দৌরাত্ম বেড়ে গেছে। সেটি বন্ধে এ অভিযান অব্যাহত থাকবে। কোন রোগী যাতে প্রতারণার শিকার না হয় সে জন্য এ অভিযান।

তথ্য ও ছবি কৃতজ্ঞতা : ওয়াজেদুল হক, সিনিয়র সাংবাদিক, মেহেরপুর। 


আরও দেখুন: