বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিএমএ মানিকগঞ্জ জেলার নতুন কমিটি গঠন

অনলাইন ডেস্ক
2022-11-14 12:57:44
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিএমএ মানিকগঞ্জ জেলার নতুন কমিটি গঠন

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) মানিকগঞ্জ জেলা শাখার নতুন কমিটি

১০ বছর পর বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) মানিকগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। 

রোববার বেলা ১১টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ডা. মো. হালিম মোল্লা। 

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।

২১ সদস্যের কার্যকরী কমিটির বিজয়ী অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. নাসির হোসেন, মো. আমিনুর রহমান, কোষাধ্যক্ষ রঞ্জিত কুমার মণ্ডল, যুগ্ম-সম্পাদক মানবেন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক কাজী একেএম রাসেল, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মো. আশরাফ হোসেন, দপ্তর সম্পাদক মো. তুষার হোসেন, প্রচার ও জনসংযোগ সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুন নাহার মুনমুন, সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. শারমীন তারেক, গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. মো. শাহাদত হোসেন।

বিজয়ী কার্যনির্বাহী সদস্য হয়েছেন- ডা. পরিমল সাহা, ডা. মো. আশরাফুল ইসলাম, ডা. এবিএম তৌহিদুজ্জামান সুমন, ডা. এম ওয়ালী উল্লাহ, ডা. আকিক-উল করিম, ডা. মো. আনোয়ার হোসেন, ডা. হাবিবুল্লাহ খান, ডা. মেহনাজ হোসেন তাবাসসুম, ডা. ওলী আহম্মেদ ও ডা. তানভীর মাকসুদুল হাসান। 

গঠনতন্ত্র মোতাবেক গত জুলাই মাসের ৭ তারিখে তলবী সভা থেকে ডা. আব্দুল হালিম মোল্লাকে আহ্বায়ক করে ৪ সদস্যর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটি ৩ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচনে ২৩টি পদের বিপরীতে মনোনয়ন জমা পড়েছিল ২৯টি। ৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। 

১৩ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা পাঠানোর শেষ দিনে কোন পদের বিপরীতেই  প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ডা. লুৎফর রহমান-মোস্তাফিজ পরিষদকে প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটি।


আরও দেখুন: