এখানো ডা. জাকির হোসেনের সন্ধান মেলেনি

অনলাইন ডেস্ক
2022-11-12 16:01:20
এখানো ডা. জাকির হোসেনের সন্ধান মেলেনি

ডাক্তার মো. জাকির হোসেন

ডাক্তার মো. জাকির হোসেনের (২৯) সন্ধান আজও মেলেনি বলে জানিয়েছেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মোহসিন উদ্দিন ফকির।

শনিবার দুপুরে ডক্টর টিভিকে তিনি জানান, চার দিন ধরে নিখোঁজ রয়েছেন ডাক্তার মো. জাকির হোসেন। ইতোমধ্যে হাসপাতাল কর্তৃপক্ষ হিসেবে ভাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করেছি। এছাড়াও ঘটনাটি সিভিল সার্জন, বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে লিখিতভাবে অবহিত করা হয়েছে বলে জানান ডা. মোহসিন উদ্দিন ফকির। 

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত ৮ নভেম্বর মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগের দায়িত্ব পালন করেন ডা. জাকির হোসেন। এরপর হাসপাতাল ত্যাগ করেন তিনি।

মঙ্গলবার রাত (৯ নভেম্বর) ১২টার দিকে জাকির হোসেনের মোবাইল থেকে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইলে এসএমএস আসে। তাতে বলা হয়, ‘বিদ্যুৎ নেই, মোবাইল ফোন যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে।’ এরপর বুধবার ভোর ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তার মোবাইল ফোনে এসএমএস আসে ডা. জাকির হোসেনের মোবাইল থেকে। সেখানে লেখা ছিল, ‘শাশুড়ি অসুস্থ। জরুরি ঢাকায় যেতে হবে। আগামীকাল (১০ নভেম্বর) ফিরতে একটু দেরি হবে।’ 

সাধারণ ডায়েরির চিত্র : 


আরও দেখুন: