ট্রেনে অসুস্থ যাত্রীকে চিকিৎসা, সংবর্ধনা পেলেন চিকিৎসকরা

অনলাইন ডেস্ক
2022-11-08 10:08:24
ট্রেনে অসুস্থ যাত্রীকে চিকিৎসা, সংবর্ধনা পেলেন চিকিৎসকরা

ট্রেনে অসুস্থ যাত্রীকে চিকিৎসা দেয়ায় বাংলাদেশ রেলওয়ের (পশ্চিমাঞ্চল) জেনারেল ম্যানেজারের পক্ষ থেকে সংবর্ধনা পেলেন চিকিৎসকরা

ট্রেনে অসুস্থ যাত্রীকে চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলায় সংবর্ধনা পেলেন ডা. রুহুল আমিন ও ডা. ইমন নামের দুই চিকিৎসক। বাংলাদেশ রেলওয়ের (পশ্চিমাঞ্চল) জেনারেল ম্যানেজারের ফেসবুক পেইজে এ ঘটনা উল্লেখ করা হয়েছে। 

সেখানে বলা হয়েছে, সোমবার (৭ নভেম্বর) রাজশাহীগামী সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেন বিমান বন্দর রেলওয়ে স্টেশন অতিক্রম করার পর পরই ''গ'' কোচের একজন সম্মানিত যাত্রী অসুস্থ হয়ে পড়েন। এ সময় দায়িত্বরত গার্ড ট্রেনের পাবলিক এ্ড্রেসের মাধ্যমে ভ্রমনরত ডাক্তারদের সাহায্য কামনা করেন। সেই আবেদনে সাড়া দিয়ে ট্রেনে ভ্রমণরত ৩ জন ডাক্তার উপস্থিত হয়ে চিকিৎসা প্রদান করেন।

প্রায় আধা ঘন্টা চিকিৎসার পরে অসুস্থ ব্যক্তি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন। তিনজন চিকিৎসকের মধ্যে একজন জয়দেবপুর নেমে যান। বাকী দুইজন চিকিৎসক যথাক্রমে ডা. রুহুল আমিন ও ডা. ইমন রাজশাহী স্টেশনে ট্রেন থেকে নামার পর তাৎক্ষনিকভাবে রেলওয়ের পক্ষ সংবর্ধনা দেয়া হয়। চিকিৎসকদের এই মানবিক মূল্যবোধকে বাংলাদেশ রেলওয়ে অত্যন্ত শ্রদ্ধা ও কৃতজ্ঞ চিত্তে স্মরণ রাখবে বলে জানিয়েছেন জেনারেল ম্যানেজার (পশ্চিমাঞ্চল)।


আরও দেখুন: