চোখের সমস্যা থাকলে গাড়ি না চালানোর আহ্বান

অনলাইন ডেস্ক
2022-11-03 10:18:05
চোখের সমস্যা থাকলে গাড়ি না চালানোর আহ্বান

সায়েদাবাদ বাস টার্মিনালে বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রম পরিদর্শনকালে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নূরী

চোখের সমস্যা থাকলে গাড়ি না চালানোর জন্য চালকদের প্রতি আহ্বান করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নূরী।

বুধবার (২ নভেম্বর) রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রম পরিদর্শনকালে তিনি বক্তব্য রাখেন। সপ্তাহব্যাপী স্বাস্থ্য ক্যাম্প শুরু হয়েছে ৩০ অক্টোবর থেকে। চলবে আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) পর্যন্ত। 

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের সহযোগিতায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ও ঢাকা আহছানিয়া মিশনের যৌথ আয়োজনে সপ্তাহব্যাপী চালকদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রমের আয়োজন করা হয়।

এ বি এম আমিন উল্লাহ নূরী বলেন, চালকদের যদি চোখের সমস্যা থাকে, তাহলে সামনের দৃশ্য ঠিকমত দেখতে না পাওয়ার কারণে দুর্ঘটনা সংঘটিত হওয়ার আশঙ্কা বেড়ে যায়। তাই নিরাপদ গন্তব্যে পৌঁছাতে চালকদের সুস্থ থাকতে হবে। তিনি স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রমে সকল চালককে অংশ নেওয়ার আহ্বান জানান। 

এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন- সায়েদাবাদ আন্তঃজেলা নগর বাস টার্মিনাল মালিক সমিতি এবং ঢাকা সড়ক পরিবহনের সভাপতি আজমল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবুল কালাম, সায়েদাবাদ বাস টার্মিনাল শ্রমিক কমিটি এবং ২১৯৫ ইউনিয়নের সভাপতি হাজি মোহাম্মদ আলী সুবা ও সাধারণ সম্পাদক সেলিম সারওয়ার। 

ঢাকা আহছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর আওতায় সায়েদাবাদ বাস টার্মিনালে এই সপ্তাহব্যাপী স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। বুধবার পর্যন্ত তিন শতাধিক চালক বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা করার সুযোগ পেয়েছেন। 


আরও দেখুন: