চৌদ্দগ্রামে ভুয়া ডাক্তার আটক, ৩ মাসের কারাদণ্ড

অনলাইন ডেস্ক
2022-10-27 13:21:52
চৌদ্দগ্রামে ভুয়া ডাক্তার আটক, ৩ মাসের কারাদণ্ড

মিথ্যা পরিচয়ে চিকিৎসার নামে প্রতারণা করেছে সঞ্জয় পাল

এমবিবিএস পাস না করেই কুমিল্লার চৌদ্দগ্রামের একটি ফার্মেসিতে বসে চিকিৎসার নামে প্রতারণা করেছে সঞ্জয় পাল (৩৮) নামের  এক ভুয়া চিকিৎসক। শুধু তা-ই নয়, নামের সাথে এমবিবিএস-এফসিপিএস ডিগ্রিও ব্যবহার করতো এই প্রতারক। এই দায়ে তাকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে চৌদ্দগ্রামের গুণবতী বাজারের নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে কারাদণ্ড দেন চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা দে। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কিবরিয়া টিপু উপস্থিত ছিলেন। 

দণ্ডপ্রাপ্ত সঞ্চয় পাল চট্টগ্রামের খুলশী থানার বিবেক চন্দ্র রায়ের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গুণবতী বাজারে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বিএমডিসির রেজিস্ট্রেশন এবং এমবিবিএস পাশের কোনো ডকুমেন্টস না দেখাতে পারায় ও নামের সঙ্গে এমবিবিএস-এফসিপিএস ডিগ্রি ব্যবহারের দায়ে সঞ্জয় পাল নামের কথিত চিকিৎসককে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয় বলে নিশ্চিত করেছেন  সহকারী কমিশনার (ভূমি) তমালিকা দে। 

অভিযান পরিচালনা ও ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন চৌদ্দগ্রাম থানা পুলিশ। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তারা। 


আরও দেখুন: