রামেক হাসপাতালের সামনে ইন্টার্ন চিকিৎকদের বিক্ষোভ, কর্মবিরতি অব্যাহত

অনলাইন ডেস্ক
2022-10-23 16:41:16
রামেক হাসপাতালের সামনে ইন্টার্ন চিকিৎকদের বিক্ষোভ, কর্মবিরতি অব্যাহত

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে অবস্থান নিয়ে আজও (রোববার, ২৩ অক্টোবর) বিক্ষোভ করেছেন ইন্টার্ন চিকিৎসকেরা। হাসপাতালে ভাঙচুর ও ইন্টার্ন চিকিৎসকদের মারধরে জড়িত বিশ্ববিদ্যালয় ছাত্রদের গ্রেপ্তার, হাসপাতালে কাজের পরিবেশ নিশ্চিত ও নিহত রাবি ছাত্র শাহরিয়ারের মৃত্যু রহস্য উৎঘাটনের দাবি জানিয়েছেন তারা। এ সব দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে বলে ঘোষণা দেন ইন্টার্ন চিকিৎসকেরা।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. ইমরান হোসেন, ডা. সিফাত, ডা. রাব্বি, ডা. নিকিতা, ডা. নিশাত, ডা. শরীফ, ডা. সমুদ্র, ডা. মুরাদসহ অনেকে। তারা রাবি শিক্ষার্থীদের সকল অভিযোগকে অমূলক এবং অযৌক্তিক বলে দাবি করেন। সেইসাথে, প্রশাসন থেকে নিরাপদ কর্মস্থলের ব্যবস্থা করলেই কর্মস্থলে ফিরবেন বলে জানান।  

এদিকে, হাসপাতালে সংঘর্ষের ঘটনার ৩ দিন পর হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পৃথক দুইটি অভিযোগ এজাহার হিসেবে রেকর্ড করেছে পুলিশ। শনিবার রাতে রাজপাড়া থানায় মামলা দুইটি রেকর্ড করা হয়।

রাজপাড়া থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, দুই পক্ষের অভিযোগ এজাহার হিসেবে রেকর্ড করা হয়েছে। অভিযোগ তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরও দেখুন: