নারী চিকিৎসককে উত্ত্যক্তের জের, বখাটে যুবককে পুলিশে দিলেন স্বাস্থ্যকর্মীরা

অনলাইন ডেস্ক
2022-10-04 20:12:55
নারী চিকিৎসককে উত্ত্যক্তের জের, বখাটে যুবককে পুলিশে দিলেন স্বাস্থ্যকর্মীরা

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সিরাজগঞ্জ।

নারী চিকিৎসককে উত্ত্যক্ত ও অশ্লীল অঙ্গভঙ্গি করায় সিরাজগঞ্জের তাড়াশে এক বখাটে যুবককে ধরে পুলিশে সোর্পদ করেছেন হাসপাতালের অন্য চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। সূত্র : কালের কণ্ঠ। 

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রাকিবুল ইসলাম। তিনি বলেন, ‘সোমবার দিবাগত রাত ২টার দিকে পেটের ব্যথা নিয়ে উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের ঘর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩২) হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হন।

মঙ্গলবার তাকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেওয়া হয়। বিকেল ৩টার দিকে ওই নারী চিকিৎসক হাসপাতালে দায়িত্ব পালন করে দুপুরে খাওয়ার জন্য বাসায় যাচ্ছিলেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের গেটে দাঁড়িয়ে শরিফুল ইসলাম ওই চিকিৎসককে উত্ত্যক্ত অশ্লীল অঙ্গভঙ্গি করেন। এসব উপেক্ষা করে তিনি বাসায় চলে যান। প্রায় আধাঘণ্টা পর খাবার খেয়ে হাসপাতালে আসার পথে পুনরায় শরিফুল তাকে উত্ত্যক্ত করতে থাকেন। বিষয়টি হাসপাতালের ঊর্ধতন চিকিৎসককে জানান ঐ নারী চিকিৎসক। এরপরই হাসপাতালের কর্মীরা  শরিফুলকে আটক করেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।’

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূরে আলম জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও দেখুন: