ক্লিনিকের রিসেপশনিস্টকে কোপাল রোগীর স্বামী

ডক্টর টিভি রিপোর্ট
2022-09-28 16:11:14
ক্লিনিকের রিসেপশনিস্টকে কোপাল রোগীর স্বামী

উল্লাসের প্রায় ৩০ মিনিটের হামলায় সাইদুরের মাথা এবং হাতসহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়

মানিকগঞ্জে রোগীর স্বামীর ধারালো বটির কোপে আহত হয়েছেন একটি প্রাইভেট ক্লিনিকের রিসেপশনিস্ট। গুরুতর আহত অবস্থায় রিসেপশনিস্ট সাইদুর রহমানকে (৩০) মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে বাসস্ট্যান্ড এলাকার ওয়ারলেস গেট এলাকায় শাপলা ক্লিনিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দুই দিন আগে পৌরসভার বান্দুটিয়া এলাকার বাসিন্দা উল্লাস তার গর্ভবতী স্ত্রীকে শাপলা মেডিকেল ক্লিনিকে ভর্তি করেন। মঙ্গলবার দুপর ১২টার দিকে উল্লাসের শ্বশুর বাড়ির লোকজন মেয়েকে দেখতে ক্লিনিকে আসলে উল্লাসের সঙ্গে তাদের বাগ্‌বিতণ্ডা হয়।

এ সময় তাদের মধ্যে উচ্চ শব্দ শুনে ক্লিনিকের লোকজন এগিয়ে আসেন। তাঁদের সঙ্গে অশালীন আচরণ করেন উল্লাস। উল্লাসের বড় ভাই উৎসব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে উল্লাস ঘটনাস্থল থেকে চলে যান।

এর ঘণ্টাখানেক পর উল্লাস ও তার এক বন্ধু ব্যাগের ভেতর ধারালো বটি নিয়ে শাপলা ক্লিনিকে ঢুকে বটি বের করে রিসেপশনিস্ট সাইদুর রহমানকে (৩০) অতর্কিত কোপাতে থাকেন। এ সময় সাইদুরের সহকর্মীরা এগিয়ে আসলে তাদের ভয় দেখিয়ে সটকে পড়েন। উল্লাসের প্রায় ৩০ মিনিটের হামলায় সাইদুরের মাথা এবং হাতসহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়।

উল্লাসের পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত উল্লাস একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। প্রায় এক বছর আগে পাশের এলাকার এক মেয়ের সঙ্গে প্রেম হয়। এ নিয়ে দুই পরিবারের অমতে বিয়ে করেন তিনি। এরপর থেকেই দুই পরিবারের মাঝে সম্পর্কের অবনতির রেশ এখনো কাটেনি।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন, ঘটনাস্থল থেকে উল্লাস ও তার বন্ধু পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য উল্লাসের বড় ভাই উৎসব এবং তার বাবা ফালাককে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও দেখুন: