ঢামেকের ঐতিহ্য সমুন্নত রাখার অঙ্গীকার জামাল- মোশাররফ- রানা প্যানেলের

ডক্টর টিভি রিপোর্ট
2022-09-21 21:13:22
ঢামেকের ঐতিহ্য সমুন্নত রাখার অঙ্গীকার জামাল- মোশাররফ- রানা  প্যানেলের

ডা জামাল- প্রফেসর মোশাররফ- ডা রানা প্যানেলের।

ঢাকা মেডিকেল কলেজের ঐতিহ্য সমুন্নত রাখার অঙ্গীকার ডা জামাল- প্রফেসর মোশাররফ- ডা রানা প্যানেলের।

বুধবার (২১ সেপ্টেম্বর) ঢাকা মেডিকেল কলেজ অ্যালামনাই ট্রাস্ট নির্বাচনের এক পক্ষ ডা জামাল- প্রফেসর মোশাররফ- ডা রানা প্যানেলের পরিচিতি সভায় এমন অঙ্গীকার করেন পদ প্রার্থীরা।

আগামী ২৪ সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ অ্যালামনাই ট্রাস্ট নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে কলেজের লেকচার গ্যালারি-১ এ একটি পরিচিতি সভার আয়োজন করে নির্বাচনের এই প্যানেল। উক্ত প্যানলের পদ প্রার্থীদের সাথে সাধারণ শিক্ষার্থীদের পরিচয় করানোর উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা নিজেদের পরিচয় তুলে ধরার পাশাপাশি নির্বাচনী তফসিল ও পরিকল্পনার কথাও জানান। বিগত ৪ বছর যাবত বন্ধ থাকা ঢাকা মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী পালন পুনঃরায় শুরু করার প্রতিশ্রুতি দেন বক্তারা। সেই সাথে কলেজের শিক্ষার্থীদের অধিকার রক্ষা, সুন্দর ক্যারিয়ার গড়ে তুলতে নির্দেশনা এবং পড়াশোনার মানোন্নয়নে সর্বদা পাশে থাকার আশ্বাস দেন প্রার্থীরা।

সভায় উপস্থিত ছিলেন সভাপতি পদ প্রার্থী ডা মোঃ জামালউদ্দিন চৌধুরী, সহ সভাপতি পদপ্রার্থী অধ্যাপক ডা একেএম মোশাররফ হোসেন, সম্পাদক  যুগ্ম সম্পাদক পদপ্রার্থী ডা হোসেন মোঃ মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য পদ প্রার্থীরা। এসময় কলেজের অনেক সাধারণ শিক্ষার্থী সভায় অংশগ্রহণ করেন।    

  


আরও দেখুন: