বেঁচে থাকার সাধ পূরণ হলো না ডেন্টাল শিক্ষার্থী আনিকার

অনলাইন ডেস্ক
2022-09-20 11:29:11
বেঁচে থাকার সাধ পূরণ হলো না ডেন্টাল শিক্ষার্থী আনিকার

ক্যান্সারের কাছে হার মানলেন ঢাকা ডেন্টালের শিক্ষার্থী আনিকা আলিম

কয়েকদিন আগে চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের কাছে এক খোলা বার্তা দিয়েছিলেন  ক্যান্সার আক্রান্ত ঢাকা ডেন্টাল কলেজের শিক্ষার্থী আনিকা আলিম। সেখানে তিনি লিখেছিলেন, ‘আল্লাহ যেন আমাকে আপনাদের মাঝে অতি দ্রুত ফিরিয়ে দেয়’! কিন্তু তার সেই প্রার্থনা পূরণ হয়নি। আজ মঙ্গলবার সকালে রাজধানীর ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

ঢাকা ডেন্টাল কলেজের ডি-৫৬তম ব্যাচের ২০১৮-২০১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন আনিকা আলিম। ১০ মাস আগে তার শরীরে কোলন ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে তাকে ধানমন্ডির মাল্টি কেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানকার ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ (মঙ্গলবার) সকাল ৮টায় মৃত্যুবরণ করেন। 

আনিকার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ঢাকা ডেন্টাল কলেজ ও শিক্ষক সমিতি। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ডেন্টাল সোসাইটি।


আরও দেখুন: