দুদক কর্মকর্তার বিচারের দাবিতে চিকিৎসকদের স্মারকলিপি

অনলাইন ডেস্ক
2022-09-08 08:06:35
দুদক কর্মকর্তার বিচারের দাবিতে চিকিৎসকদের স্মারকলিপি

দুদক কর্মকর্তার বিচারের দাবিতে বরিশালে চিকিৎসকদের স্মারকলিপি

বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে অভিযানের নামে হয়রানিমূলক আচরণ করায়  দুদকের আভিযান পরিচালনাকারী দলের কর্মকর্তা রাজ কুমার সাহার বিচার চেয়ে বিভাগীয় কমিশনার আমিন উল আহসানের কাছে স্মারকলিপি দিয়েছে চিকিৎসকদের সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)। বিএমএ বরিশালের সভাপতি ডা. ইসতিয়াক হোসেন এবং সাধারণ সম্পাদক ডা. মনিরুজ্জামান শাহীনের নেতৃত্বে বুধবার দুপুরে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে বলা হয়েছে, আভিযানের নামে দুদক টিম বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. মনিরুজ্জামান শাহীনের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন এবং মামলার ভয় দেখান।

তারা মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাসুম আহম্মেদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।  

তারা চিকিৎসকদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ দাখিল করেনি। বরং মেডিকেল কলেজ ও হাসপাতালে ভীতিকর পরিবেশ তৈরি করে এবং সাংবাদিক ডেকে এনে সংবাদ প্রচার করান। দুদক টিমের এমন অসদাচরণের ফলে ক্ষুব্ধ চিকিৎসক সমাজ।

চিকিৎসকদের বিরুদ্ধে কোনো হয়রানিমূলক ব্যবস্থা গ্রহণ করলে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন কঠোর কর্মসূচি গ্রহণ করবে। অভিযান পরিচালনাকারী টিমের প্রধান দুদকের সহকারী পরিচালক রাজ কুমার সাহার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণির দাবি জানান চিকিৎসক নেতারা।


আরও দেখুন: