শিক্ষা সফরে গিয়ে লাশ হয়ে ফিরলো মেডিকেল শিক্ষার্থী

অনলাইন ডেস্ক
2022-09-07 22:46:07
শিক্ষা সফরে গিয়ে লাশ হয়ে ফিরলো মেডিকেল শিক্ষার্থী

খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল

শিক্ষা সফরে গিয়ে মারা গেছেন সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী খুশবু মানজুর (২১)। আগেরদিন মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরের পিপিডি আবাসিক হোটেলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।  

নিহত শিক্ষার্থী খুশবু মানজুর (২১) ভারতের জম্মু-কাশ্মীরের অনন্তনাগ কাতুবিজবিহারা এলাকার মানজুর আহম্মেদ কারাইয়ের মেয়ে। নিহতের আপন বড় ভাই আদিল মানজুর এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত রয়েছেন।

এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, মঙ্গলবার সকালে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা তিন দিনের শিক্ষা সফরে শাহজাদপুরে যান। সেখানে পৌঁছে হোটেল ঠিক করার পর তারা সরেজমিন মাঠ পর্যায়ে ঘুরতে বের হন। দুপুরে হোটেলে পৌঁছে খাওয়া শেষ করে ২টা ৩০ মিনিটের দিকে ওই শিক্ষার্থী ছাদে ওঠেন।

এরপর ৪র্থ তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। সেখান থেকে উদ্ধারের পর তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮টার দিকে তিনি মারা যান। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ওসি আরও বলেন, এ ঘটনায় এনায়েতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষ হওয়ার পর নিহতের ভাইয়ের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।


আরও দেখুন: