নারী চিকিৎসক হত্যায় চট্টগ্রামে গ্রেপ্তার কথিত প্রেমিক

ডক্টর টিভি রিপোর্ট
2022-08-12 10:58:43
নারী চিকিৎসক হত্যায় চট্টগ্রামে গ্রেপ্তার কথিত প্রেমিক

আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজা ও জান্নাতুল উঠেছিলেন

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে গলা কেটে ডা. জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) হত্যার মামলার প্রধান আসামি রেজাউল করমি রেজাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে চট্টগ্রাম শহর থেকে তাকে র‌্যাব-২ গ্রেপ্তার বলে জানান বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে বুধবার (১০ আগস্ট) রাতে হোটেলের একটি কক্ষ থেকে জান্নাতুলের লাশ উদ্ধার করে কলাবাগান থানা-পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা অবসরপ্রাপ্ত চিকিৎসক শফিকুল ইসলাম একটি হত্যা মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেছেন, প্রেমিক রেজাউল করিম রেজাই তার মেয়েকে হত্যা করেছেন।

কলাবাগান থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজা ও জান্নাতুল উঠেছিলেন। হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষ থেকে গলা কাটা অবস্থায় জান্নাতুলের লাশ উদ্ধার করা হয়।

জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

এদিকে, লাশের সুরতহালে কলাবাগান থানার এসআই নার্গিস আক্তার উল্লেখ করেন, তার থুতনি, ঠোঁট, গলায় সাড়ে ৮ ইঞ্চি, বাম কাঁধে দেড় ইঞ্চি, দুই বৃদ্ধাঙ্গুলিতে, বুকের মাঝখানে, পেটে ৬টা কাটা জখম রয়েছে। এ ছাড়া তার পিঠে একটি, বাম পায়ের হাঁটুর উপরে ছিলা ও হাঁটুর নিচে কাটা জখম রয়েছে।


আরও দেখুন: