ক্যাডারভুক্ত হলেন পরিবার পরিকল্পনার ৬১২ চিকিৎসক

ডক্টর টিভি রিপোর্ট
2022-07-25 16:10:06
ক্যাডারভুক্ত হলেন পরিবার পরিকল্পনার ৬১২ চিকিৎসক

দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৬১২ নন-ক্যাডার চিকিৎসক কর্মকর্তাকে এমসিএইচ-এফপি)/সমমান ক্যাডারভুক্ত করা হয়েছে

দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৬১২ নন-ক্যাডার চিকিৎসক কর্মকর্তাকে ‘মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি)/সমমান’ পদে ক্যাডারভুক্ত করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রবিবার (২৪ জুলাই) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগের পারসোনেল-২ শাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত আলাদা তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের পরামর্শক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘বাংলাদেশ সিভিল সার্ভিস (পরিবার পরিকল্পনা) গঠন ও ক্যাডার আদেশ, ২০২০- এর আলোকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিম্নবর্ণিত নন-ক্যাডার চিকিৎসক কর্মকর্তাকে বিসিএস (পরিবার পরিকল্পনা, কারিগরি মেডিকেল) মেডিকেল অফিসার/সমমমান পদে ক্যাডারভুক্ত করা হলো।

এতে আরও বলা হয়, বর্ণিত কর্মকর্তারা ক্যাডার পদে সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ বরাবর per2@mefwd.gov.bd ই-মেইলে যোগদানপত্র পাঠাবেন এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বর্তমান কর্মস্থলে স্ব স্ব পদে কর্মরত থাকবেন।

আদেশের অনুলিপি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে।


আরও দেখুন: