ক্ষুধার যন্ত্রণায় কান্না, গলা টিপে সন্তানকে হত্যা করলেন মা

ডক্টর টিভি রিপোর্ট
2022-07-05 16:10:00
ক্ষুধার যন্ত্রণায় কান্না, গলা টিপে সন্তানকে হত্যা করলেন মা

মা শারমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

নারায়ণগঞ্জের ফতুল্লায় আড়াই বছর বয়সী মেয়েকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় মা শারমিন আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) সকালে ফতুল্লার ডিগ্রিরচরের আলমগীরের ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম জান্নাতুল। অভাবের তাড়নায় মেয়েকে হত্যা করেছেন বলে জানিয়েছেন শারমিন।

শারমিনের স্বীকারোক্তির বরাত দিয়ে পুলিশ জানায়, ২০১৯ সালে ফতুল্লার পাগলা এলাকার শাকিলের সঙ্গে শারমিনের বিয়ে হয়। তাদের সংসারে জন্ম নেয় জান্নাতুল। মেয়ের ছয় মাস বয়সের সময় মা-মেয়েকে ফেলে আবার বিয়ে করে অন্যত্র চলে যায় শাকিল। স্ত্রী-সন্তানের ভরণপোষণ দূরে থাক খোঁজও নিত না শাকিল। মেয়েকে নিয়ে শারমিন বাবার বাড়ি গিয়ে ওঠে। সেখানে মা-বাবাও তাকে গালাগাল করতেন। ঠিকমতো খেতে দিতেন না। শিশুটিও ক্ষুধার যন্ত্রণায় কান্না করত।

শারমিনের দাবি, ক্ষুধার যন্ত্রণায় কাতর মেয়ে সোমবার সকালে কান্না শুরু করলে তার গলা টিপে ধরে শারমিন। একপর্যায়ে মেয়ে নড়াচড়া বন্ধ করে দিলে শারমিন তার বাবার বাসায় এসে মাকে ঘটনা জানায়। তখন তার মা তাকে নিয়ে স্থানীয় ফার্মেসিতে যায়। ফার্মেসির লোকজন তাদের নারায়ণগঞ্জ ১৫০ শয্যা জেনারেল হাসপাতাল পাঠান। সেখানে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ূন কবির জানান, হাসপাতাল কর্তৃপক্ষ জানানোর পর পুলিশ শারমিনকে জিজ্ঞাসাবাদ করলে নিজেই গলা টিপে মেয়েকে হত্যার কথা স্বীকার করেন। পরে তাকে গ্রেপ্তার করা হয়।


আরও দেখুন: