বিডিএফের চেয়ারম্যান ডা. পাভেল, মহাসচিব তাজিন

ডক্টর টিভি রিপোর্ট
2022-06-29 16:00:41
বিডিএফের চেয়ারম্যান ডা. পাভেল, মহাসচিব তাজিন

বিডিএফ একটি অলাভজনক চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত সংগঠন

বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের (বিডিএফ) ২০২২-২৩ সেশনের নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। ২৮ জুন বিডিএফের গভর্নিং বডির সদস্য ডা. নিরুপম দাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে চেয়ারম্যান পদে মনোনীত হয়েছেন ডা. শাহেদ রফি পাভেল। আর মহাসচিব পদে মনোনীত হয়েছেন অধ্যাপক ডা. তাজিন আফরোজ শাহ।

সংগঠনের ভাইস চেয়ারম্যান হয়েছেন ডা. ফারহান মতিন, ডা. ফজলে এলাহী খান, ডা. জয়নাল আবেদীন টিটু, ডা. হাবিব রহমান, ডা. আশফাকুর রহমান মামুন, ডা. সফিউর রহমান, ডা. রাশেদ আহমেদ শিপার, ডা. সায়েমুল হুদা, ডা. এ এস লুৎফুল কবির, ডা. ফারহানা ফারুক তন্দ্রা, ডা. মিথিলা ফেরদৌস, ডা. মেরিনা আরজুমান্দ, ডা. ইলোরা ইসহাক, ডা. আলি আবরার, ডা. আবু কায়েস, ডা. রাজীব আহমেদ চৌধুরী, ডা. নীলাদ্রি হোর পার্থ, ডা. আসিফ আদনান, ডা. আবু নাসের মো. কিবরিয়া ও ডা. নীহার রঞ্জন দাস।

যুগ্ম মহাসচিব মনোনীত হয়েছেন ডা. কাজী মো. সালেহীন তৌহিদ, ডা. আব্দুল আলিম জুয়েল ও ডা. শাকিল সারোয়ার।

সাংগঠনিক সম্পাদক পদে মনোনীতরা হলেন ডা. সাইমা আলমগীর, ডা. মুনীবুর রহমান জুয়েল ও ডা. মিলি দে। এ ছাড়া কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন ডা. মাহমুদুল হাসান।

চিকিৎসকদের নিরাপত্তা ও জনকল্যাণমুখী স্বাস্থ্য ব্যবস্থার লক্ষ্যে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন ডা. নিরুপম দাশের হাত ধরে ২০১৯ সালের ২০ জুন অনলাইন প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করে।

বিডিএফ একটি অলাভজনক চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত সংগঠন। এই প্লাটফর্মে ৭৫ হাজার চিকিৎসক ও ৪১ হাজার মেডিকেল শিক্ষার্থী যুক্ত আছেন।


আরও দেখুন: