পদ্মা সেতুতে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি চান ডা. জাফরুল্লাহ

ডক্টর টিভি রিপোর্ট
2022-06-25 15:35:12
পদ্মা সেতুতে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি চান ডা. জাফরুল্লাহ

আমি চাই প্রধানমন্ত্রী যেন একটা খোলা জিপে করে পদ্মা সেতু পার হন। সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকীসহ তিনজন মুক্তিযোদ্ধা থাকবেন

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে সুধী সামবেশে হাজির হন বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত অতিথিরা। শনিবার (২৫ জুন) সকালে লুঙ্গি পরে হুইল চেয়ারে মাওয়াপ্রান্তে সমাবেশস্থলে আসেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি সাংবাদিকদের বলেন, আজকে আমাদের স্বপ্ন, আমাদের যোগসূত্র, প্রধানমন্ত্রীর সাহসী উদ্যোগ দেখতে পাচ্ছি, সে জন্য আমরা আনন্দিত। তবে ওনার কাছে আমার একটাই আবেদন, এই পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের যেন টোল ফ্রি থাকে। আর বিদেশিদের জন্য ডাবল ট্যাক্সের ব্যবস্থা থাকে। এখন প্রধানমন্ত্রীকে দেশের গণতন্ত্রের দিকেও নজর দিতে হবে বলে জানান এই মুক্তিযোদ্ধা।

তিনি বলেন, আমাকে পদ্মা সেতুর উদ্বোধনে দাওয়াত দিয়েছে, সে জন্য আমি কৃতজ্ঞ। আমি মনে করি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া উচিত ছিল। তাকে জামিন দিয়ে এখানে আসার ব্যবস্থা করা উচিত ছিল। ভালো কাজের প্রশংসা করি, করতে হবে।

ডা. জাফরুল্লাহ বলেন, আমি চাই প্রধানমন্ত্রী যেন একটা খোলা জিপে করে পদ্মা সেতু পার হন। সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকীসহ তিনজন মুক্তিযোদ্ধা থাকবেন। যদিও তার এই আশা শেষ পর্যন্ত অপূর্ণই থেকে গেছে।


আরও দেখুন: