স্বাস্থ্য ক্যাডারের ৮৪ চিকিৎসককে চতুর্থ গ্রেডে পদায়ন

ডক্টর টিভি রিপোর্ট
2022-05-30 13:34:02
স্বাস্থ্য ক্যাডারের ৮৪ চিকিৎসককে চতুর্থ গ্রেডে পদায়ন

বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৮৪ চিকিৎসককে চতুর্থ গ্রেডে পদায়ন দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৮৪ চিকিৎসককে চতুর্থ গ্রেডে পদায়ন দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রবিবার (২৯ মে) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চাকরি (বেতন ভাতাদি) আদেশ, ২০১৫ এর অনুচ্ছেদ-৭ (২) বেতনস্কেল ২০১৫ এর স্পষ্টকরণের বিষয়ে অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ২১.০৯.২০১৬ তারিখে ০৭.০০.০০০০.১৬১.০০.০০২.১৬ (অংশ-১)-২৩২ সংখ্যক পরিপত্রের পরিপেক্ষিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত ৮৪ চিকিৎসককে অনুকূলে উচ্চতর গ্রেড চতুর্থ মঞ্জুর করা হলো।

এতে আরও বলা হয়, কর্মকর্তারা অর্থ বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ নির্দেশনা অনুযায়ী আর্থিক সুবিধাদি প্রাপ্য হবেন। এ বিষয়ে ভবিষ্যতে উচ্চ আদালতে কোনো নেতিবাচক সিদ্ধান্ত হলে বা কোনো ধরনের অডিট আপত্তি কিংবা অর্থ বিভাগ কর্তৃক কোনো আদেশ আরোপিত হলে উচ্চতর স্কেল গ্রহণকারী সংশ্লিষ্ট কর্মকতারা অতিরিক্ত উত্তোলিত বা আহরিত অর্থ সরকারি কোষাগারে ফেরত দিতে বাধ্য থাকবেন।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।


আরও দেখুন: