সড়কে গেল স্ত্রী-ছেলেসহ বারডেম চিকিৎসকের প্রাণ

ডক্টর টিভি রিপোর্ট
2022-05-14 15:18:41
সড়কে গেল স্ত্রী-ছেলেসহ বারডেম চিকিৎসকের প্রাণ

গোপালগঞ্জ পৌঁছানোর পথে ফেরিতে স্ত্রী-ছেলের সাথে ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করেন ডা. বাসুদেব সাহা

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস, ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে আটজন নিহত ও অন্তত ২০ জন হয়েছেন।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের দক্ষিণ ফুকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের উদয়ন রোডের প্রফুল্ল কুমার সাহার ছেলে প্রাইভেটকার যাত্রী ডা. বাসুদেব সাহা (৫৪), তার স্ত্রী শিবানী সাহা (৪৭) ও ছেলে স্বপ্নীল সাহা (২৫)। বাকিদের মধ্যে কাশিয়ানী উপজেলা সদরের ব্যবসায়ী মোটরসাইকেলচালক অনিক শেখ (২৮), ফুকরা গ্রামের ফিরোজ মোল্লা (৫০) ও তার স্ত্রী রুমা বেগমের (৪০) নাম জানা গেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সহযোগী অধ্যাপক ডা. আহসান হাবিব তার ফেসবুকে একটি পোস্টে জানান, ডা. বাসুদেব সাহা চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি বারডেম হাসপাতালের এনেসথেসিয়া বিভাগে কাজ করতেন।

একটি ছবি শেয়ার দিয়ে তিনি লিখেছেন, ‘ছবিটি সে (ডা. বাসুদেব) নিজে পোস্ট করেছিল মাত্র সাড়ে চার ঘণ্টা আগে, নিজ বাড়ি গোপালগঞ্জ যাওয়ার পথে ফেরিতে বসে। আর বাড়ি যাওয়া হলো না। গোপালগঞ্জ পৌঁছানোর আধা ঘণ্টা আগে মহাসড়কে তার প্রাইভেটকার ও বাসের মুখোমুখি সংঘর্ষে স্ত্রী, ছেলে এবং গাড়ির চালক ঘটনাস্থলেই নিহত হয়। এ ধরনের মৃত‍্যুর শেষ কোথায়?’

জানা গেছে, ডা. বাসুদেবের পরিবারে এখন একমাত্র কন্যা জীবিত থাকলেন। তিনি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী।

কাশিয়ানী থানার ওসি মাসুদ রায়হান জানান, খুলনা থেকে রাজীব পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল ব্যক্তিগত গাড়িটি। ব্যক্তিগত গাড়ির পাশাপাশি একটি মোটরসাইকেলও ছিল। দক্ষিণ ফুকরা এলাকায় এসে এই তিন যানের সংঘর্ষ হয়। দুর্ঘটনার স্থানে শ্রমিকেরা ধান মাড়াইয়ের কাজ করছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন বলে জানান তিনি।


আরও দেখুন: