ফ্যান খসে পড়ল ডা. মুরাদের মাথায়, ৩ সেলাই

ডক্টর টিভি রিপোর্ট
2022-05-13 16:21:24
ফ্যান খসে পড়ল ডা. মুরাদের মাথায়, ৩ সেলাই

আঘাত শঙ্কাজনক নয় এবং বাড়িতেই চিকিৎসাধীন আছেন ডা. মুরান হাসান

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করা জামালপুর-৪ আসনের এমপি মুরাদ হাসান আহত হয়েছেন। সিলিং ফ্যান পড়ে তার কপাল ফেটেছে বলে জানা গেছে।

ডা. মুরাদের ব্যক্তিগত সহকারী (এপিএস) আবু জাহিম নাইম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার (১২ মে) রাতে নির্বাচনী এলাকার দৌলপুরের বাড়ির একটি কক্ষে এক বৃদ্ধকে চিকিৎসার পরামর্শ দিচ্ছিলেন ডা. মুরাদ। এ সময় সিলিং ফ্যান খসে তার মাথায় পড়ে। এতে তার কপাল ফেটে গেছে। পরে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এসে কপালে তিনটি সেলাই দেন।’

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. দেবাশীষ রাজবংশী বলেন, ‘রাত ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই। ফ্যান পড়ে তার কপালের ডান দিকে কেটে গেছে। পরে কপালে তিনটি সেলাই দেওয়া হয়।’

তিনি বলেন, ‘ডা. মুরাদ শারীরিকভাবে শক্ত ছিলেন। তার আঘাত শঙ্কাজনক নয় এবং বাড়িতেই চিকিৎসাধীন আছেন।’

নানা বিতর্কিত মন্তব্যের জেরে গত বছর ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন ডা. মুরাদ হাসান। এরপর ৯ ডিসেম্বর কানাডার উদ্দেশে দেশ ছাড়লেও শেষ পর্যন্ত তিন দিন পরে ফিরে আসতে বাধ্য হন।

চলতি বছরের ৬ জানুয়ারি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তার স্ত্রী জাহানারা এহসান। পরে এ ঘটনায় ধানমণ্ডি থানায় জিডি করেন জাহানারা।


আরও দেখুন: