রাজশাহী গিয়ে ডায়রিয়া সাবেক খাদ্যমন্ত্রীর, রামেকে ভর্তি

ডক্টর টিভি রিপোর্ট
2022-05-11 16:29:10
রাজশাহী গিয়ে ডায়রিয়া সাবেক খাদ্যমন্ত্রীর, রামেকে ভর্তি

সুচিকিৎসার জন্য অধ্যাপক ডা. খলিলুর রহমানকে প্রধান করে ১৫ চিকিৎসকের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (১১ মে) সকালে তাকে হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কামরুল ইসলাম ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তার সুচিকিৎসার জন্য অধ্যাপক ডা. খলিলুর রহমানকে প্রধান করে সংশ্লিষ্ট ১৫ চিকিৎসকের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী বলেন, ‘কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল নয়। সকালে তার অন্তত ১০বার পাতলা পায়খানা হয়েছে। ভর্তির পর প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। ব্লাড প্রেসার কমে গেছে, আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে।’

অধ্যাপক ডা. খলিলুর রহমান বলেন, ‘কামরুল ইসলামের শারীরিক অবস্থার অবনতি হতে পারে এমন আশঙ্কা রয়েছে। এজন্য মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তাকে ঢাকায় রেফার্ড করা হচ্ছে। ঢাকা নেওয়ার প্রক্রিয়া চলছে।’

কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য। মঙ্গলবার (১০ মে) তিনি রাজশাহীতে আসেন। রামেক হাসপাতালে তাকে দেখতে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।


আরও দেখুন: