আমাদের সময় সন্মাননা পাচ্ছে ডক্টরস ফাউন্ডেশন

ডক্টর টিভি রিপোর্ট
2022-03-27 16:45:24
আমাদের সময় সন্মাননা পাচ্ছে ডক্টরস ফাউন্ডেশন

ডা. নিরুপম দাসের হাত ধরে ২০১৯ সালের ২০ জুন প্রতিষ্ঠিত হয় অনলাইন প্ল্যাটফর্ম বিডিএফ

দৈনিক ‘আমাদের সময়’ পত্রিকার ১৮ বছরে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠানটি ১৮ উদীয়মান তরুণ ও প্রতিষ্ঠানকে সন্মাননা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামীকাল সোমবার (২৮ মার্চ) প্রতিষ্ঠানটির তেজগাঁওয়ের কার্যালয়ে এ সন্মাননা তুলে দেওয়া হবে।

সংগঠন হিসেবে সন্মাননার জন্য মনোনীত হয়েছে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ)। এ ছাড়া আইসিডিডিআর-বি’র মা ও শিশু স্বাস্থ্য বিভাগের সহকারী বিজ্ঞানী আনিস উদ্দিন আহমেদও এ তালিকায় রয়েছেন।

ডা. নিরুপম দাসের হাত ধরে ২০১৯ সালের ২০ জুন প্রতিষ্ঠিত হয় অনলাইন প্ল্যাটফর্ম বিডিএফ। চিকিৎসকদের নিরাপত্তা ও জনকল্যাণে সংগঠনটি নিরলসভাবে কাজ করে চলেছে। তবে করোনাকালে বিশেষ ভূমিকার জন্য আমাদের সময় বিডিএফকে বেছে নিয়েছে।

সন্মাননা পাওয়াদের মধ্যে অন্যরা হলেন- মোনার্ক হোল্ডিংস লিমিটেডের এমডি কাজী সাদিয়া হাসান, বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নূর নাহিয়ান, দুই হাত ও ডান পাবিহীন জিপিএ-৫ পাওয়া তামান্না আক্তার নূরা, ফারজানা ড্রয়িং অ্যাকাডেমির কর্ণধার ফারজানা, অভিনেতা সিয়াম আহমেদ, ফুটস্টেপসের প্রতিষ্ঠাতা শাহ রাফায়াত চৌধুরী, ওয়ান্ডার ইউমেনের প্রতিষ্ঠাতা সাবিরা মেহরিন সাবা, অগ্রগামী স্থানীয় ভ্রমণকারী মুমিনুল হক, লেখক মাহবুব ময়ূখ রিশাদ, ইন্সপায়ারিং উইমেন ইন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট মেম্বার অব দ্য ইয়ার পুরস্কার বিজয়ী সৈয়দ সাদিয়া হোসেন, সেন্টার ফর ইনজুরি প্রিভেনশন অ্যান্ড রিচার্স, বাংলাদেশের (সিপিআরবি) প্রকল্প ব্যবস্থাপক এবং সহযোগী বিজ্ঞানী মো. আল-আমিন ভূঁইয়া, বিষয়বস্তু নির্মাতা মডেল ও সমাজকর্মী সোবিয়া আমীন এবং ‘গোল্ডেন বয় অব মুয়ে থাই’ মাসজেদুল রেজা ওমিও। সংগঠন হিসেবে বিডিএফের সাথে বিদ্যানন্দ ফাউন্ডেশন, স্বেচ্ছাসেবী সংগঠন সম্ভাবনা ও পাঠাগার জলসিঁড়ি এ সন্মাননা পাচ্ছে।


আরও দেখুন: