ডিএনসিসির ৫ স্বাস্থ্য কর্মকর্তা বদলি

ডক্টর টিভি রিপোর্ট
2022-01-30 14:00:15
ডিএনসিসির ৫ স্বাস্থ্য কর্মকর্তা বদলি

অফিস আদেশ জারির তিন দিনের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে হবে

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) পাঁচ স্বাস্থ্য কর্মকর্তাকে বদলি করা হয়েছে। প্রশাসনিক স্বার্থে অঞ্চল-১ থেকে ৫ পর্যন্ত দায়িত্বে থাকা পাঁচজন সহকারী স্বাস্থ্য কর্মকর্তাকে বদলি করা হয়। পাশাপাশি নিজ দায়িত্বসহ তাদের অতিরিক্ত অঞ্চলের দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (৩০ জানুয়ারি) ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত অফিস আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, প্রশাসনিক স্বার্থে বদলি ও অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। এসব কর্মকর্তাদের অফিস আদেশ জারির তিন দিনের মধ্যে বদলি ও অতিরিক্ত দায়িত্ব পাওয়া কর্মস্থলে অবশ্যই যোগদান করতে হবে। তা না হলে চতুর্থ কর্মদিবস থেকে তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন তারা।

বদলি পাঁচ কর্মকর্তা হলেন অঞ্চল-১ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. আজিজুন নেসা। তাকে বদলি করে অঞ্চল-৩ এবং অঞ্চল-৯ এর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। অঞ্চল-২ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদ আলীকে অঞ্চল-১ এ বদলির পাশাপাশি অঞ্চল-৮ এর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

অঞ্চল-৩ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. এস এম ওয়াসিমুল ইসলামকে অঞ্চল-৫ এ বদলি এবং অঞ্চল-১০ এর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। অঞ্চল-৪ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ফারজানা আফরোজকে অঞ্চল-২ এ বদলি করা হয়েছে; পাশাপাশি অঞ্চল-৬ এর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

অঞ্চল-৫ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফিরোজ আলমকে অঞ্চল-৪ এ বদলি করার পাশাপাশি অঞ্চল-৭ এর অতিরিক্ত দায়িত্ব দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।


আরও দেখুন: