স্বাস্থ্য কর্মকর্তাকে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ডক্টর টিভি রিপোর্ট
2021-11-08 15:47:40
স্বাস্থ্য কর্মকর্তাকে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ঝিনাইদহের মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তার

ঝিনাইদহের মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তারকে মারধরের অভিযোগ উঠেছে এক সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

রোববার (৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতাসহ দুজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন স্বাস্থ্য কর্মকর্তা।

জানা যায়, জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে বিকেল ৩টার দিকে স্বাস্থ্য কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তারের কক্ষে প্রবেশ করেন মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন। বহির্বিভাগ বন্ধ থাকায় তাকে জরুরি বিভাগে চিকিৎসা নিতে বলেন স্বাস্থ্য কর্মকর্তা।

এ সময় তার ওপর চড়াও হয়ে কিল-ঘুষি ও থাপ্পড় মারেন হারুন এবং তার সঙ্গে থাকা নয়ন। আহত স্বাস্থ্য কর্মকর্তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মামলার জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

মহেশপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপাশ বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে একটি মারামারির ঘটনা শুনেছি। তবে বিস্তারিত জানি না। হারুন অর রশিদ কোন পদে ছিল বা আছে এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে পারবো না।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনার পর স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামির সাহেব থানায় এসে হারুন ও নয়নের নামে মামলা করেছেন। মামলাটি রেকর্ডের পর অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।


আরও দেখুন: