ডা. সুব্রতকে কুপিয়ে জখমে গ্রেপ্তার ৩

ডক্টর টিভি রিপোর্ট
2021-10-02 16:48:46
ডা. সুব্রতকে কুপিয়ে জখমে গ্রেপ্তার ৩

ডা. সুব্রত সাহা

গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সুব্রত সাহাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক ডা. তাপস বিশ্বাস বাদী হয়ে কাশিয়ানী থানায় এ মামলা করেন।

ইতিমধ্যে এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার ও একটি মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃতদের নাম প্রকাশ করা হয়নি।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ওমর আলি ডক্টর টিভিকে জানান, তাদের পক্ষ থেকে মামলা করা হয়েছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ডা. মো. শামীমুর রহমান জানান, ইতিমধ্যে তিন আসামি গ্রেপ্তার ও হামলায় ব্যবহৃত মাইক্রোবাস জব্দ তথ্য থানা থেকে পেয়েছেন তারা।

এদিকে শনিবার (২ অক্টোবর) এ ঘটনায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ৪৬তম ব্যাচের শিক্ষার্থী ডা. সুব্রত সাহার ওপর গত ৩০ সেপ্টেম্বর বিকেলে হামলার ঘটনা ঘটে। স্থানীয় ডায়াগনস্টিক সেন্টারের দালালদের সঙ্গে বেশকিছু দিন ধরেই ডা. সুব্রত সাহার বিরোধ চলছিল। এরই জের ধরে হামলা চালানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ডা. সুব্রতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে শনিবার (২ অক্টোবর) তাকে ঢাকার আল-মানার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ওমর আলি।


আরও দেখুন: