ময়মনসিংহে এখনো শনাক্তের হার ৮

ডক্টর টিভি রিপোর্ট
2021-09-26 14:44:31
ময়মনসিংহে এখনো শনাক্তের হার ৮

গত জুলাই ও আগস্টে ময়মনসিংহ মেডিকেলে করোনা এবং উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন এবং বাকিরা উপসর্গ নিয়ে মারা যান।

মৃতদের মধ্যে ময়মনসিংহের ৬ জন, নেত্রকোনা ও শেরপুরের একজন করে রয়েছে। মৃতদের মধ্যে চারজন পুরুষ ও চারজন নারী।

এ নিয়ে চলতি মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১০৮ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগস্টে ময়মনসিংহ মেডিকেলে করোনা এবং উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন, ময়মনসিংহ ত্রিশাল উপজেলার রওশন আরা (৪০)। আর করোনা উপসর্গ নিয়ে মারা যান ময়মনসিংহ সদরের নাসিমা বেগম (৬০), দুদু মিয়া (৫০), নূরজাহান (৭৫), আব্দুল খালেক (৭০), গৌরীপুর হাজী আতাউল্লাহ (৯০), নেত্রকোনা পূর্বধলা উপজেলার সুলতানা (৪০) ও শেরপুর সদরের নূরুল আমিন (৬০)।

হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, নতুন ১০ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১১২ রোগী চিকিৎসাধীন। তাদের মধ্যে আইসিইউতে আছেন ১১ জন। নতুন করে সুস্থ হয়ে ২০ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩১৪টি নমুনা পরীক্ষায় ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ দশমিক ৯৬ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৮৮৩ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৮৩৫ জন।


আরও দেখুন: