খুলনার চার হাসপতালে করোনায় ২২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
2021-07-07 12:52:18
খুলনার চার হাসপতালে করোনায় ২২ জনের মৃত্যু

খুলনায় আরও ২২ জনের মৃত্যূ

খুলনা চার হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৬ জুলাই) সকাল ৮টা থেকে বুধবার (০৭ জুলাই) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় চার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ১০ জন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজন ও জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে পাঁচজন ও আবু নাসের হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৯ জন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে।

হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১৮৯ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪১ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন।

গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু হয়েছে চারজনের। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ১৩১ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন। পিসিআর ল্যাবে ৫৩টি নমুনা পরীক্ষায় ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে পাঁচজনের। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন।

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মৃত্যু হয়েছে দুজনের। এসময় ভর্তি রয়েছেন ৪৩ জন রোগী। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চারজন ও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন।


আরও দেখুন: