ঢাকা মেডিকেলে দালাল চক্রের ২৪ সদস্য গ্রেফতার

ফখরুল ইসলাম
2021-06-10 06:09:51
ঢাকা মেডিকেলে দালাল চক্রের ২৪ সদস্য গ্রেফতার

দালাল চক্রের ২৪ সদস্য

ঢাকা মেডিকেল হাসপাতালের সহযোগিতায় র‍্যাব-৩ আজ ১০ জুন (বৃহস্পতিবার) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা  পর্যন্ত  দালাল চক্রের ২৪ সদস্যকে গ্রেফতার করে।

র‍্যাব জানায় এসব দালালেরা দীর্ঘদিন যাবৎ ঢাকা মেডিকেলের রোগীদের নানান ভাবে ভাগিয়ে নিয়ে নিম্ন মানের ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে ভাগিয়ে নিয়ে যায়। এরই সূত্র ধরে র‍্যাব আজ এ অভিযান চালায়। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

অভিযোগ রয়েছে সরকারি হাসপাতালগুলোর কিছু অসাধু কর্মকর্তা কর্মচারীর যোগসাজশে এসব দালালরা দলবদ্ধ হয়ে রোগীদের জিম্মি করে টাকা হাতিয়ে নেয়। এ চক্রটি নামে বেনামে গড়ে ওঠা রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসার নামে অপচিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

র‍্যাব নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু সাংবাদিকদের জানায়, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে আজ ঢাকা হাসপাতালে অভিযান চালায়। দালালরা মূলত মোহাম্মদ ও ধানমন্ডির বিভিন্ন ক্লিনিকে ঢাকা মেডিকেলসহ সরকারি বিভিন্ন হাসপাতাল থেকে রোগীদের ভাগিয়ে নিয়ে যায়। এ কারণে রোগীরা প্রকৃত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। ধারাবাহিকভাবে এ অভিযান চলবে বলে জানায় র‍্যাব।


আরও দেখুন: