আহত মেডিকেল শিক্ষার্থীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি কর্তৃপক্ষের

ফখরুল ইসলাম
2020-11-28 00:35:24
আহত মেডিকেল শিক্ষার্থীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি কর্তৃপক্ষের

রাজশাহী শাহ মখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের ওপর শুক্রবার (২৭.১১.২০) সন্ধ্যায় হামলার ঘটনায় মেডিকেল শিক্ষার্থীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। ৭ জনের নাম উল্লেখ করে শনিবার সকালে এ ডায়রি করলো কলেজটির ব্যবস্থাপনা পরিচালক।

অভিযুক্ত শিক্ষার্থীরা হলেন, মোসা. ফাউজিয়া আবিদা, নুসরাত জাহান, মো. রায়হানুল কবির, নিসর্গ বালা বিদিশা, মো. সুমন রেজা, জাকিয়া ইয়াসমিন জেবা ও তাহসিন রায়হান।

মো. মনিরুজ্জামান সাক্ষরিত সাধারণ ডায়েরিতে বলা হয়, কিছু সংখ্যক ছাত্র-ছাত্রী সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকদের ভুল তথ্য উপস্থাপন করে আন্দোলন নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। এতে আরো বলা হয়, ছাত্রছাত্রীরা শুক্রবার সন্ধ্যায় এসে অনেক কর্মচারীদের ধাক্কাধাক্কি করে হসপিটালের কিছু জিনিসপত্র ভাঙচুর ও নষ্ট করে।

উল্লেখ্য শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় শাহ মখদুম মেডিকেল কলেজের শিক্ষাথী ও কর্মচারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলায় অন্তত ১২ শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন কয়েকজন শিক্ষার্থীদের অভিযোগ, মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান স্বাধীনের ভাই টিটু ও মিঠুসহ অন্যান্য কর্মচারী এবং বহিরাগত ভাড়াটে লোকজন তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় শিক্ষার্থীদের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলে জানানো হয়।


আরও দেখুন: