ভারতে এবার নার্সকে ধর্ষণের পর হত্যা

অনলাইন ডেস্ক
2024-08-16 18:12:00
ভারতে এবার নার্সকে ধর্ষণের পর হত্যা

ভারতের উত্তরপ্রদেশে নার্সকে ধর্ষণ ও হত্যার ঘটনায় ধর্মেন্দ্র কুমার নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ

কলকাতায় একজন তরুণী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় ব্যাপক বিক্ষোভ চলছে ভারতজুড়ে। এরই মধ্যে উত্তরপ্রদেশে এক নার্সকে ধর্ষণের পর হত্যার খবর মিললো। ঘটনার ৯ দিন পর ভুক্তভোগী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবরঃ এনডিটিভি।

 

প্রকাশিত খবরে বলা হয়েছে, মঙ্গলবার (৩০ জুলাই) উত্তরাখণ্ডের উধম সিং নগর জেলায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্মেন্দ্র কুমার নামে এক অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, ভুক্তভোগী নার্স নৈনিতালের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। ঘটনার দিন হাসপাতাল থেকে ঘরে ফেরার সময় তাকে অনুসরণ করতে থাকে ধর্মেন্দ্র। এরপর তাকে জোর করে ঝোপের আড়ালে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং শ্বাসরোধ করে হত্যা করে।

 

উত্তর প্রদেশের বিলাসপুরে ভাড়া বাসায় ১১ বছরের মেয়েকে নিয়ে থাকতেন ওই নার্স। আগের রাতে বাড়িতে না ফেরায় বুধবার (৩১ জুলাই) নিহত নার্সের বোন স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

গত ৮ আগস্ট দিবদিবা গ্রামে নিজের বাসা থেকে দেড় কিলোমিটার দূরে একটি খালি প্লটে তার মরদেহ খুঁজে পায় উত্তরপ্রদেশ পুলিশ। মরদেহের ময়নাতদন্ত করা হয় এবং অভিযুক্তকে খুঁজে বের করতে একটি দল গঠন করে পুলিশ। একপর্যায়ে ওই নার্সের চুরি হওয়া ফোনের অবস্থান শনাক্ত করে ধর্মেন্দ্র নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া দিনমজুর ধর্মেন্দ্র উত্তরপ্রদেশের বেরেলির বাসিন্দা। বুধবার তাকে রাজস্থান থেকে গ্রেফতার করা হয়েছে।


আরও দেখুন: