চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানালেন মার্ক জাকারবার্গ

অনলাইন ডেস্ক
2023-11-04 19:18:09
চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানালেন মার্ক জাকারবার্গ

ফেসবুকের মালিকানাধীন কোম্পানি মেটার প্রধান মার্ক জাকারবার্গ

হাঁটুতে সফল অস্ত্রোপচারের পর চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ফেসবুকের মালিকানাধীন কোম্পানি মেটার প্রধান মার্ক জাকারবার্গ। সম্প্রতি মিক্স মার্শাল আর্ট সেশন করতে গিয়ে তার হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যায়। ইতোমধ্যে হাঁটুতে সফল অস্ত্রোপচার সম্পন্ন করেছেন চিকিৎসৎকরা। শুক্রবার (৩ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দেয়া পোস্টে এ তথ্য নিজেই জানান দেন মার্ক জাকারবার্গ।

নিজের দেয়া পোস্টের ক্যাপশনে মার্ক জাকারবার্গ লিখেছেন, আমার এসিএল স্প্যারিং ছিঁড়ে গিয়েছিল। এটি প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করতে হয়েছে। আমার যত্ন নেওয়ার জন্য আমি ডাক্তারদের কাছে কৃতজ্ঞ।

সেখানে তিনি কয়েকটি ছবি দিয়েছেন। তাতে দেখা যায় হাসপাতালের বিছানায় পায়ে ব্যান্ডেজ নিয়ে শুয়ে আছেন জাকারবার্গ। এর মধ্যে একটি ছবিতে তার স্ত্রীকে সেবা শুশ্রূষা করতেও দেখা গেছে।

জাকারবার্গ আরও লিখেছেন, আগামী বছরের শুরুতে একটি প্রতিযোগিতামূলক এমএমএ লড়াইয়ের জন্য প্রশিক্ষণ নিচ্ছিলাম। কিন্তু এখন সেটি কিছুটা দেরিতে অনুষ্ঠিত হবে। সেই সময় পর্যন্ত সুস্থ হয়ে যাওয়ার আশা করছি। প্রতিযোগিতায় যোগ দিতে উন্মুখ হয়ে আছি। আপনাদের সবাইকে ধন্যবাদ।

এর আগে মহামারি করোনা চলাকালে এমএমএ লড়াইয়ে অংশ নিয়েছিলেন জাকারবার্গ।


আরও দেখুন: