চমেবির এমবিবিএস ও বিডিএস ফাইনাল পরীক্ষার ফল প্রকাশিত

ডক্টর টিভি রিপোর্ট
2023-09-02 15:14:06
চমেবির এমবিবিএস ও বিডিএস ফাইনাল পরীক্ষার ফল প্রকাশিত

শনিবার (২ সেপ্টেম্বর) মেডিসিন ফ্যাকাল্টির ডিন ও চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আখতার চমেবির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. ইসমাইল খানের নিকট এমবিবিএস ও বিডিএস ফাইনাল পরীক্ষার ফল হস্তান্তর করেন

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (চমেবি) অধীনে এমবিবিএস ও বিডিএস ফাইনাল পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পাশাপাশি ১ম ২য ও ৩য় পেশাগত এমবিবিএস ও বিডিএস সাপ্লিমেন্টারি পরীক্ষার ফল প্রকাশিত।

শনিবার (২ সেপ্টেম্বর) মেডিসিন ফ্যাকাল্টির ডিন ও চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আখতার চমেবির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. ইসমাইল খানের নিকট এমবিবিএস ও বিডিএস ফাইনাল পরীক্ষার ফল হস্তান্তর করেন।

এ সময় সিন্ডিকেট, একাডেমিক সদস্য ও বিভিন্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ও অধ্যাপক উপস্থিত ছিলেন।

প্রকাশিত ফলাফলে দেখা যায়, সিএমইউর অধীনে এ বছর এমবিবিএস ফাইনাল প্রফেশনাল পরীক্ষায় অংশগ্রহণ করেন ১ হাজার ১৪৫ জন শিক্ষার্থী, অনুপস্থিত ছিলেন একজন শিক্ষার্থী। পাস করেছেন ৮৩৭ জন। পাসের হার ৭৩ দশমিক তিন শতাংশ। এমবিবিএস ফাইনাল প্রফে অনার্স মার্ক পেয়েছেন একজন শিক্ষার্থী।

এছাড়া সিএমইউর অধীনে বিডিএস পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ১০৭ জন শিক্ষার্থী। এতে পাস করেছেন ৮২ শিক্ষার্থী, পাসের হার ৭৬ দশমিক ৬৩ শতাংশ।

>>  ফলাফল দেখতে ক্লিক করুন  <<

 


আরও দেখুন: