বিএসএমএমইউয়ে রোবটিক সার্জারি সেন্টার চালুর আশ্বাস

অনলাইন ডেস্ক
2022-12-28 22:17:53
বিএসএমএমইউয়ে রোবটিক সার্জারি সেন্টার চালুর আশ্বাস

বিএসএমএমইউয়ের সার্জারি বিভাগের ফেজ-বি শিক্ষার্থীদের কোর্স সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রোবটিক সার্জারি সেন্টার চালু করা হবে। এক্ষেত্রে সার্জারি বিভাগ অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। 

বুধবার সকালে (২৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের সি-ব্লকে সার্জারি বিভাগের ফেজ-বি শিক্ষার্থীদের কোর্স সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ উপলক্ষে পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।

উপাচার্য বলেন, আজকের মত ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান সকল বিভাগে হওয়া উচিত। এর মাধ্যমে বিভাগের সকলের মাঝে সম্পর্ক বৃদ্ধি পায়। পরস্পরের প্রতি সহযোগীতার হাত প্রসারিত হয়। যারা পরীক্ষা দেবে তাদের সকলের জন্য শুভ কামনা প্রত্যাশা করেন উপাচার্য। পরীক্ষার আগেই পড়াশোনায় ঘাটতি পূরণের পরামর্শ দেন তিনি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের চেয়ারম্যান ও উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ। আরও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। এসময় বিভাগের শিক্ষক, চিকিৎসক, রেসিডেন্ট ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরও দেখুন: