সড়ক দুর্ঘটনায় চুরমার সিটি ডেন্টাল কলেজের পিকনিক বাস, নিহত ১

অনলাইন ডেস্ক
2022-10-23 11:57:38
সড়ক দুর্ঘটনায় চুরমার সিটি ডেন্টাল কলেজের পিকনিক বাস, নিহত ১

সড়ক দুর্ঘটনায় ভেঙে চুরমার হয়ে গেছে সিটি ডেন্টাল কলেজের পিকনিক বাস

সড়ক দুর্ঘটনায় ভেঙে চুরমার হয়ে গেছে সিটি ডেন্টাল কলেজের পিকনিক বাস। এতে ঘটনাস্থলেই ১ জন  নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন। রোববার আনুমানিক ভোর সাড়ে ৪টায় কুমিল্লার  চৌদ্দগ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার তথ্য জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সিটি ডেন্টাল কলেজের ডিপিএইচ বিভাগের হেড প্রফেসর ডা. অরুপ কুমার সাহা।

সেখানে তিনি জানান, পিকনিক শেষে বাসযোগে কক্সবাজার থেকে ফিরছিলেন। কুমিল্লার চৌদ্দগ্রামে আসার পর রোববার ভোর সাড়ে ৪টায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে পিকনিকের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অফিস সহকারী মো: জাহাঙ্গীর আলম (৪২) মারা যান। এছাড়াও কলেজের সচিব অশোক কুমার রায়, এডমিনিস্ট্রেটিভ অফিসার কামরুল ইসলাম, অমল কুমার, একাউন্টেন্ট সাইদুল সাহেবের  পরিবারের সদস্য ও ৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। 

আহতদের প্রথমে চৌদ্দগ্রামে স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসা ও ফলোআপের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তারা সবাই শংকা মুক্ত।
সিটি ডেন্টাল কলেজের পক্ষ থেকে ঘটনার পর্যবেক্ষন ও চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন প্রফেসর ডা. অরুপ কুমার সাহা।

প্রফেসর ডা. অরুপ কুমার সাহার ফেসবুকে স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো : 

‘অত্যন্ত বেদনার সাথে জানাচ্ছি যে, সিটি ডেন্টাল কলেজ পিকনিক এর একটি বাস কক্সবাজার থেকে ফেরার পথে আজ (২৩.১০.২২) ভোর আনুমানিক ৪.৩০ টায় কুমিল্লা চৌদ্দগ্রামে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অফিস সহকারী মো: জাহাঙ্গীর আলাম (৪২) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সৃষ্টিকর্তা প্রতি বিদেহী আত্মার শান্তি কামনা করি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করি।
এছাড়াও কলেজ সচিব অশোক কুমার রায়, এডমিনিস্ট্রেটিভ অফিসার কামরুল ইসলাম, অমল কুমার, একাউন্টেন্ট সাইদুল সাহেবের পরিবার সহ ৫ জন স্টুডেন্ট আহত হন।

আহতদের প্রথমে চৌদ্দগ্রামে স্বাস্থ্য কমপ্লেক্স এ ও পরে কুমিল্লা মেডিকাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার ও ফলোআপের জন্য ঢাকার পথে আছেন। তবে সবাই শংকা মুক্ত।
সিটি ডেন্টাল কলেজের পক্ষ থেকে ঘটনার পর্যবেক্ষন ও চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হয়েছে এবং হচ্ছে।
সবার দোয়ার আহ্বান রইল।’


আরও দেখুন: